সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে

ইসলামিক প্রোফাইল পিকচার

প্রতিবছর বাংলাদেশ থেকে হাজার হাজার মানুষ সৌদিতে যায় কাজ বা ভ্রমণের উদ্দেশ্যে। তাছাড়া সৌদি আরব মুসলমানদের জন্য একটি পবিত্র যায়গা, যেখানে আছে পবিত্র কাবা শরীফ, মক্কা-মদিনার মত বিভিন্ন যায়গা রয়েছে। বাংলাদেশ থেকে যারা সৌদিতে কাজের উদ্দেশ্যে যায় তাদের মধ্যে একটা প্রশ্ন আসে বা যারা ভ্রমণ করতে যায় তাদেরও মনে প্রশ্ন জাগে সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে

সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে, সৌদি ১ রিয়াল কত টাকা, সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত, সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত, সৌদি আরবের ৫০০ টাকা বাংলাদেশের কত, সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের কত

আমরা আজকে জানবো সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে বা সৌদি রিয়াল রেট বাংলাদেশ এই সম্পর্কে বিস্তারিত। আমাদের আজকের পোস্ট সম্পূর্ণ ভালোভাবে দেখলে সৌদি রিয়াল এর রেট সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন শুরু করা যাক আমাদের আজকের এই পোস্ট।

ভূমিকা - সৌদি রিয়াল রেট কত

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা। আপনাদের মধ্যে অনেকে সৌদি আরবে বসবাস করেন বিভিন্ন কাজের উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে। সৌদি রিয়াল এর রেট পরিবর্তন হতে থাকে। বাংলাদেশের অধিকাংশ মানুষ সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে সে সম্পর্কে জানতে চান। টাকার মান সময়ের সাথে সাথে পরিবর্তন হতে থাকে। যেখানে বর্তমানে সৌদি রিয়াল রেট বাংলাদেশে ২৯.২৭ টাকা সেখানে কিছুদিন পর হয়তো কম বেশি হতে পারে।

আপনাদের সুবিধার্থে সৌদি রিয়াল রেট বাংলাদেশ যদি পরিবর্তন হয় তাহলে আমাদের পোস্টের মাধ্যমে তা জানতে পারবেন। যদি সৌদি রিয়াল রেট পরিবর্তন হয় তাহলে আমাদের এই পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। তাহলে চলুন সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে সে সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

সৌদি রিয়াল বাংলাদেশ - Riyal to bdt

আমরা এখন জানবো সৌদি রিয়াল বাংলাদেশ সমান কত টাকা। নিচে টাকা টু সৌদি রিয়াল কনভার্ট করে দেওয়া হলো। 1 riyal, 10 riyal, 100 riyal, 500 riyal, 1000 riyal, 1500 riyal, 2000 riyal বাংলা টাকায় কনভার্ট করে দেওয়া হলো। তাহলে চলুন দেখে নেওয়া যাক টাকা টু সৌদি রিয়াল বা সৌদি রিয়াল টু টাকা।

  • সৌদি 1 riyal বাংলাদেশী 29.27 টাকা
  • সৌদি 10 riyal বাংলাদেশী 292.7 টাকা
  • সৌদি 100 riyal বাংলাদেশী 2927 টাকা
  • সৌদি 500 riyal বাংলাদেশী 14635 টাকা
  • সৌদি 1000 riyal বাংলাদেশী 29270 টাকা
  • সৌদি 1500 riyal বাংলাদেশী 43905 টাকা
  • সৌদি 2000 riyal বাংলাদেশী 58540 টাকা

সৌদি আরবে মানুষ ঘুরতে যাওয়ার পাশাপাশি বিভিন্ন কাজে বা ব্যবসায়ের কাজে ভ্রমন করে থাকে। আবার মুসলিমদের সব থেকে পবিত্র যায়গা কাবা শরীফ সৌদি আরবে অবস্থিত। সেখানে যাওয়ার পর আমাদের সৌদি রিয়াল সম্পর্কে জানতে হয়। যারা সৌদি আরবে কাজের উদ্দেশ্যে যান তারা একটা সময় দেশে তাদের ইনকামের টাকা দেশে পাঠাতে হয়।

আমরা সৌদি রিয়াল এর রেট না জানার কারণে আমাদের অনেক অসুবিধা হয়ে থাকে। যেমন টাকা কনভার্ট করার সময় আমাদের কম টাকা দেওয়া হয় বা দেশের ব্যাংক থেকে টাকা উত্তোলন করার সময় আমাদের কম রেটে সৌদি রিয়াল দেওয়া হয়ে থাকে। তাই আপনাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্ট। এই পোস্ট থেকে সৌদি রিয়াল টু টাকা সম্পর্কে জানতে পারবেন।

আমাদের আজকের এই পোস্ট সম্পূর্ণ পড়লে সৌদি রিয়াল রেট সম্পর্কে জানতে পারবেন। এইখান থেকে সৌদি রিয়াল রেট জানতে পারলে আপনি দেশে আপনার টাকা পাঠাতে পারবেন কোন ঝামেলা ছাড়া। কারণ রিয়াল এর রেট সম্পর্কে না জানলে আমাদের বিভিন্ন যায়গায় ঠকতে হয়।

প্রশ্ন:- সৌদি রিয়াল বাংলাদেশ রেট কত?

উত্তর:- সৌদি ১ রিয়াল বাংলাদেশী ২৯.২৭ টাকা

প্রশ্ন:- সৌদি ১০০ রিয়াল বাংলাদশী কত টাকা?

উত্তর:- সোদি ১০০ রিয়াল সমান বাংলাদেশী ২৯২৭ টাকা

প্রশ্ন:- সৌদির ১০০০ রিয়াল বাংলাদেশী কত টাকা?

উওর:- সৌদি ১০০০ রিয়াল সমান বাংলাদেশী ২৯২৭০ টাকা

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা

যারা সৌদি আরবে যেতে চান তাদের মধ্যে একটা প্রশ্ন আসে আর সেটি হচ্ছে সোদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা। আমরা ইতিমধ্যেই জেনেছি সৌদি রিয়াল টু টাকা। অঅর্থ্যাৎ সৌদি ১ রিয়াল সমান কত টাকা। সোদি রিয়াল আর সোদি টাকা একইরকম শব্দ। আমরা অনেক সময় কোন কিছু জিজ্ঞেস করার সময় আমাদের চলিত ভাষা ব্যবহার করে ফেলি। সৌদি ১ টাকার কথার অর্থ হচ্ছে সৌদি 1 riyal, তবুও আপনাদের সুবিধার্থে সৌদি আর একবার বলবো।

আজকে সৌদি রিয়াল এর রেট বাংলাদেশের ২৯.২৭ টাকার সমান। সোদি আরবের ১০০ টাকা বাংলাদেশের ২৯.২৭ টাকার সমান। আশা করি আপনারা সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা সে সম্পর্কে জানতে পেরেছেন। আপনাদের সুবিধার্থে সৌদি আরবের রিয়াল রেট এর সম্পর্কে একটা চার্ট আকারে দেওয়া হলো। এইখান থেকে সৌদি ১ রিয়েল থেকে শুরু করে ১০,০০০ রিয়াল এর বাংলাদেশ টাকা কনভার্ট করে দেওয়া হলো।

  • সৌদি আরবের ১ রিয়াল বাংলাদেশী মোট ২৯.২৭ টাকার সমান
  • সৌদি আরবের ১০ রিয়াল বাংলাদেশী মোট ২৯৩২.৭ টাকার সমান
  • সৌদি আরবের ৫০ রিয়াল বাংলাদেশী মোট ১৪৬৩.৫০ টাকার সমান
  • সৌদি আরবের ১০০ রিয়াল বাংলাদেশী মোট ২৯২৭ টাকার সমান
  • সৌদি আরবের ১৫০ রিয়াল বাংলাদেশী মোট ৪৩৯০.৫০ টাকার সমান
  • সৌদি আরবের ২০০ রিয়াল বাংলাদেশী মোট ৫৮৫৪ টাকার সমান
  • সৌদি আরবের ৫০০ রিয়াল বাংলাদেশী মোট ১৪৬৩৫ টাকার সমান
  • সৌদি আরবের ১০০০ রিয়াল বাংলাদেশী মোট ২৯২৭০ টাকার সমান
  • সৌদি আরবের ১৫০০ রিয়াল বাংলাদেশী মোট ৪৩৯০৫ টাকার সমান
  • সৌদি আরবের ২০০০ রিয়াল বাংলাদেশী মোট ৫৮৫৪০ টাকার সমান
  • সৌদি আরবের ২৫০০ রিয়াল বাংলাদেশী মোট ৭৩১৭৫ টাকার সমান
  • সৌদি আরবের ৫০০০ রিয়াল বাংলাদেশী মোট ১৪৬৩৫০ টাকার সমান
  • সৌদি আরবের ১০০০০ রিয়াল বাংলাদেশী মোট ২৯২৭০০ টাকার সমান

আশা করি সৌদি রিয়াল বাংলাদেশী কত টাকা সে সম্পর্কে ভালো একটা ধারণা পেয়ে গেছেন। সৌদি রিয়াল বাংলাদেশী কত টাকা সে সম্পর্কে জানতে পারলে আপনাদের আর কোন সমস্যা হবে না। আপনারা সঠিক পরিমানে টাকা দেশে পাঠাতে পারবেন। আবার বাংলাদেশের টাকা সৌদি আরবের রিয়ালে কনভার্ট করতে পারবেন।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

সৌদি আরবের ১০০ টাকা সমান বাংলাদেশের ২৯৩৫ টাকার সমান। সৌদি টাকা আসলে সৌদি রিয়াল যা আমরা সৌদি টাকা বলে থাকি। সৌদি আরবে আমরা ঘুরতে বা কাজের উদ্দেশ্যে যেয়ে থাকি। আমরা সেখান থেকে ১০০ রিয়াল এর কোন কিছু কিনলে সেটা বাংলাদেশ সমান কত টাকা খরচ হয়েছে সে সম্পর্কে জানি না।

তাই আপনাদের জন্য এই পোস্টে আমরা বলবো সৌদি আরবের ১০০ টাকা সমান কত টাকা। সৌদি আরবের ১০০ টাকা অর্থাৎ সৌদি ১০০ রিয়াল সমান বাংলাদেশী ২৯৩৫ টাকার সমান। আশা করি আপনারা বুঝতে পেরেছেন সৌদিতে ১০০ রিয়াল পরিমান কোন কিছু কিনলে সেটা বাংলাদেশ সমান কত টাকা পরবে।

আমরা অনেকেই জানতে চাই সৌদি আরবের ৫০০ টাকা  বাংলাদেশের কত টাকা, সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা। এইগুলোর অর্থ আপনারা জানতে চেয়েছেন সৌদি ৫০০ রিয়াল, সৌদি ১০০০ রিয়াল, সৌদি ১০০০০ রিয়াল বাংলাদেশের কত টাকা। আমাদের এই পোস্টের শুরুতে আমরা সৌদি আরবের ৫০০ রিয়াল, সৌদি ১০০০ রিয়াল সমান বাংলাদেশী কত টাকা সে সম্পর্কে জেনেছি।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ

আমাদের কাজের প্রয়োজনে বাংলাদেশ থেকে সৌদি আরব চেয়ে থাকি। বাংলাদেশের অসংখ্য নাগরিক সৌদিতে কাজের সন্ধানে যে থাকে। সৌদি রিয়াল টু বাংলা টাকা কত হয় সেটা সম্পর্কে আমরা ইতিমধ্যে জেনেছি। বাংলাদেশের অধিকাংশ মানুষ ব্যাংকের মাধ্যমে না পাঠিয়ে অনেকে সৌদি রিয়াল বিকাশের মাধ্যমে পাঠিয়ে থাকে। কিন্তু আমরা সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ কত টাকা এই সম্পর্কে এখনো পর্যন্ত জানি না। তাই আমাদের আর্টিকেলের এই অংশে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব সৌদি রিয়াল ডেট বাংলাদেশ বিকাশ সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ কত টাকা।

  • সৌদি ১ রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২৯.২৭ টাকা
  • সৌদি ১০ রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২৯২.৭০ টাকা
  • সৌদি ১০০ রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২৯২৭ টাকা
  • সৌদি ১০০০ রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২৯২৭০ টাকা
  • সৌদি ১০০০০ রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২৯২৭০০ টাকা

আশা করি আপনারা সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আমাদের পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি সৌদি রিয়াল রেট বা সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে এই সম্পর্কে।

রায়হান আইটির শেষ কথা

প্রিয় পাঠক বৃন্দ আশা করি আপনারা আমাদের আজকের এই পোস্টের সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আমাদের মধ্যে অনেকে আছে যারা সৌদি আরবে বসবাস করে বা বিভিন্ন কাজে বা ভ্রমণের উদ্দেশ্যে সৌদি আরব যে থাকি। আমরা অনেকেই জানিনা সৌদি রিয়াল রেট কত বাংলাদেশে। সেজন্য আমরা অনেক সময় সার্চ করে থাকি সৌদি রিয়াল টু বাংলা টাকা বা Saudi Riyal to bdt লিখে। আশাকরি আমাদের আজকের এই পোস্ট আপনাদের ভাল লেগেছে এবং সৌদি রিয়াল রেট বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

রায়হান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url